শেখ মোস্তফা কামাল,কেশবপুর(যশোর): যশোরের কেশবপুরে পূর্ব শত্রুতার জের ধরে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিক বিপুল এর বসতবাড়িতে আবারও হামলার অভিযোগ উঠেছে। গত শনিবার (২ জুলাই) রাতে পৌরসভার বালিয়াডাঙ্গা গ্রামে ওই হামলার ঘটনাটি ঘটেছে। এর আগেও একাধিকবার বাড়িতে হামলার ঘটনা ঘটে বলেও অভিযোগ রয়েছে। হামলার ঘটনায় শেখ এবাদত সিদ্দিক নিজের ও পরিবারের লোকজনের নিরাপত্তা চেয়ে একই গ্রামের আবুল কালাম (৪২), ফারুক হোসেন (২৮), রেজাউল ইসলাম (৪০) তাজ উদ্দিন (৩৫) এর নাম উল্লেখ করে থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। থানার সাধারণ ডায়েরি নম্বর-১৬১।

থানার সাধারণ ডায়েরি ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিক বিপুল এর সাথে একই গ্রামের আবুল কালাম আজাদের দীর্ঘদিন ধরে পূর্ব শত্রুতা চলে আসছিলো। তারই জের ধরে গত শনিবার (২ জুলাই) রাতে বালিয়াডাঙ্গা গ্রামের মৃত শামছুর রহমান এঁর ছেলে আবুল কালাম (৪২), আমীর আলীর ছেলে ফারুক হোসেন (২৮), মৃত আঃ ওহাব এর ছেলে রেজাউল ইসলাম (৪০) মোস্তফার ছেলে তাজ উদ্দিন (৩৫) কর্তৃক পৌর কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিক বিপুলের বসতবাড়ির মেইন গেটে লাথি ও হাতুড়ি দিয়ে আঘাত করাসহ অকথ্য ভাষায় গালিগালাজ এবং বিভিন্ন প্রকার ভয়ভীতি ও মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি দিয়ে ঘটনাস্থল থেকে চলে যায়। হামলার পর বিপুল ও তার পরিবারের লোকজন আতঙ্কে দিন কাটাচ্ছে। পরবর্তীতে বিপুল নিজের ও পরিবারের লোকজনের নিরাপত্তা চেয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মফিজুর রহমান বলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ এবাদত সিদ্দিক বিপুল এর বাড়িতে হামলা ও হুমকি-ধামকির ঘটনায় থানায় একটি জিডি করেছে। বিষয়টি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।